May 19, 2024, 9:53 pm

শিরোনাম :
বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচন: ড. সজীবকে সমর্থন করে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেন গিয়াস উদ্দিন সরকারি খাস খতিয়ানের জমি বিক্রির দায়ে অর্থদন্ড শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবাল গোদাগাড়ীতে ধর্ষণের চেষ্টায় অভিযোগ ভাসুর নামে থানায় মামলা বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ জখমীদের বিরুদ্ধেই মামলা, পেকুয়ায় ন্যায় বিচার-সুষ্ঠু তদন্তের দাবীতে সংবাদ সম্মেলন উপজেলা পরিষদ নির্বাচন ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণে- জেলা প্রশাসক পেকুয়ায় উপজেলা প্রশাসনের অভিযান, ২ বেকারীকে জরিমানা ঠাকুরগাঁও রাণীশংকৈলে ট্রলি ড্রাইভারের মরদেহ উদ্ধার
আজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইদুর রহমানের জন্মদিন

আজ বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাইদুর রহমানের জন্মদিন

 

বায়েজিদ নাসিম, নিজস্ব প্রতিবেদকঃ

 কিছু কিছু মানুষ আছেন, যারা পৃথিবীতে আসেন তাদের চারপাশের সবকিছুকে আলোকিত করার জন্য। তাদের উপস্থিতি সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেঁধে রাখেন আশেপাশের মানুষগুলোকে।

পঙ্কিলতা যাদেরকে কখনো স্পর্শ করে না। মন হয় না কখনো কলুষিত। নিষ্পাপতাই যাদের প্রধান শক্তি ঠিক সেরকম একজন অতি সাধারণ মানুষ বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালী শাখার সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, শিক্ষানুরাগী ও সমাজসেবক ইতালী প্রবাসী সাইদুর রহমান। তার জন্মদিন আজ ৫মে।

আজকের এই দিনে শরীয়তপুর জেলার নড়িয়া থানার চামটা ইউনিয়ন দিনারা গ্রামের ছৈয়াল বাড়িতে জন্মগ্রহণ করেন। সাইদুর রহমান ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত। রাজপথের আন্দোলন-সংগ্রামে সবর উপস্থিতি ছিল এই নেতার।

নেতাকর্মীদের ভালবাসায় আজকের দিনটি উপভোগ করছেন তিনি। এদিকে ইউরোপ, মধ্যপ্রাচ্য, এশিয়া এবং বাংলাদেশের আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে। তাই সাইদুর রহমান সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান তিনি।

সাইদুর রহমান আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইতালী শাখার সভাপতি, বঙ্গবন্ধু সৈনিক সংসদ, শরীয়তপুর জেলা শাখার সহ সভাপতি এবং শরীয়তপুর প্রবাসী হাউজ ইতালীর সাধারণ সম্পাদক। সাবেক সদস্য ইতালী যুবলীগ।

সাইদুর রহমান এবং সিমু রহমান সুখী দম্পতির দুই মেয়ে সন্তান। বড় মেয়ে ওয়ানিয়া রহমান ছোট মেয়ে ওয়ারিসা রহমান।

সাইদুর রহমানের জন্মদিনে তার স্ত্রী সিমু রহমান উৎসবমুখর পরিবেশে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় এবং কেক কর্তন করেন পরিবারের সকলকে নিয়ে। তিনি অফুরন্ত ভালবাসায় সিক্ত হন।

সাইদুর রহমান বলেন, দেশে এবং বিভিন্ন দেশ থেকে আমার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে, কাজের কাজের ব্যস্ততার করনে অনেককে ধন্যবাদ জানাতে পারিনি।সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আজ মানুষের যে ভালোবাসা পেলাম, এটাই আমার জীবনের সবচেয়ে বড় অর্জন। সবার ভালোবাসা পেয়ে আমি অভিভূত। যতদিন বেঁচে থাকব ততদিন আজকের স্মৃতি আমাকে প্রেরণা দেবে।

নিউজটি শেয়ার করুন

Comments are closed.




© All rights reserved © 2020 districtnews24.Com
Design & Developed BY districtnews24.Com